শেষ হলো ইউআইটিএস এর “3rd Civil Fest-2017"

 

 

বাংলাদেশে প্রতিষ্ঠিত প্রথম তথ্য ও প্রযুক্তিভিত্তিক বেসরকারী বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস) এর সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে পাঁচ দিনব্যাপী “3rd Civil Fest-2017" এর সমাপনী  অনুষ্ঠান হয় ৩১ মার্চ ২০১৭ শুক্রবার। পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের শুরুতে আগত অতিথিরা সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীদের তৈরি প্রজেক্টসমূহ ঘুরে দেখেন। ইউআইটিএস বোর্ড অব ট্রাস্টিজের সন্মানিত উপদেষ্টা অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খানের সভাপতিত্বে পরিচালিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ এর সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সচিব ইঞ্জিনিয়ার হাবিব আহমাদ হালিম মুরাদ এবং বিশেষ অতিথি ছিলেন ইন্ডাস্ট্রিয়াল লুব্রিকেন্টস, স্টেন্ডার্ড এশিয়াটিক অয়েল কোম্পানী লিঃ এর ম্যানেজার ইঞ্জিনিয়ার মোঃ আব্দুল্লাহ সিফাত। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সুফী সাধক ইউআইটিএস বোর্ড অব ট্রাস্টিজ এবং পিএইচপি ফ্যামিলির মাননীয় চেয়ারম্যান আলহাজ সুফী মোহাম্মদ মিজানুর রহমান। ছাত্রদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘মানুষকে ভাল বাসতে হবে, এ দেশকে ভাল বাসতে হবে এবং হিংসা- অহংকার করা যাবে না; পাশাপাশি কঠোর পরিশ্রম করতে হবে। তাহলেই জীবনে বড় হতে পারবে তোমরা।’ অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার, রিসার্চ সেন্টার ও ল্যাঙ্গুয়েজ সেন্টারের পরিচালকগণ, সকল ডিন, প্রক্টর, বিভাগীয় প্রধান, শিক্ষক- শিক্ষিকা, কর্মকর্তা- কর্মচারি ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির সার্বিক আয়োজনে ছিলেন সিভিল বিভাগের সকল শিক্ষক-শিক্ষিকা।

অনুষ্ঠানের শুরুতে আগত অতিথিদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন ইউআইটিএস এর মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান। আলোচনা শেষে অতিথিগণ গেম শো ও প্রজেক্টে অংশগহণকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীরা ফ্যাশন শো, নৃত্য, কৌতুক, গান ও কবিতা আবৃত্তি ইত্যাদি উপস্থাপন করে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক কামরুন নাহার খান মুক্তি।

ছবির ক্যাপশন: সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীদের তৈরী প্রজেক্ট দেখছেন ইউআইটিএস বোর্ড অব ট্রাস্টিজ এবং পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান আলহাজ সুফী মোহাম্মদ মিজানুর রহমান ও অতিথিরা।

Download from BIGTheme.net free full premium templates